সংবাদ শিরোনামঃ
ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব মনসা ও বিশ্বকর্মা পূজা কালিগঞ্জে রোকেয়া মনসুর মহিলা কলেজে ঈদ ই মিলাদুন্নবী উদযাপন
জলবায়ু পরিবর্তন এবং সম্ভাব্য সমাধানের উপর যুব সম্মেলন অনুষ্ঠিত

জলবায়ু পরিবর্তন এবং সম্ভাব্য সমাধানের উপর যুব সম্মেলন অনুষ্ঠিত

 

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধিঃ
সাতক্ষীরার শ্যামনগরে বেসরকারি প্রতিষ্ঠান উত্তরণের আয়োজনে জলবায়ু পরিবর্তন এবং সম্ভাব্য সমাধানের উপর যুব সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ২০ (ডিসেম্বর) সকাল ১০ টায় আটুলিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে এডুকো বাংলাদেশের সহযোগিতায় জিটুপি প্রকল্প জলবায়ু পরিবর্তন এবং সম্ভাব্য সমাধানের উপর যুব সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান আবু সালেহ বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ কর্মকতা মোঃ লতিফুল হাসান, উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ আজিজুল হক, নওয়াবেকি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আসদুজামান মিঠু, বিড়ালক্ষী মহিলা মাদ্রাসার সুপার মোঃ উ
ইকবাল কবির। এসময় আরো উপস্থিত ছিলেন উত্তরণ তালা প্রোজেক্ট ম্যানেজার কৃষিবিদ শহিদুল ইসলাম, উত্তরণ শ্যামনগর প্রোজেক্ট ম্যানেজার নাজমা আক্তার, প্রোজেক্ট অফিসার মোঃ আফজাল হোসেন, কৃষিবিদ ইকবাল হোসেন, উত্তরণের কর্মকতা বৃন্দ ও এলাকার যুব সহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড